বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখার শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নওগাঁ জেলা শাখার শীতবস্ত্র বিতরণ। রবিবার (২৪ জানুয়ারি) বগুড়া জেলার আদমদিঘী উপজেলার শান্তাহার রেলস্টেশনে সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রায় একশতাধিক সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জেলা শাখা সভাপতি হাসমত আলি, সহ-সভাপতি সুলতান মাহমুদ, নূর নাহার সুষমা সাথী, সাধারন সম্পাদক লিজা প্ররামানিক, প্রচার সম্পাদক মেহেদী হাসান অন্তর, কোষাধ্যক্ষ নন্দীতা দে, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ইতি, আইন বিষয় সম্পাদক সিদ্দিকুর রহমান বাঁধন, সোহলী নিপা প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সহায় সম্বলহীন শীতার্ত ব্যক্তিরা না পারে পেট ভরে খেতে,না পারে কোনো অসুখ হলে চিকিৎসা করাতে।শীতের রাতে শীতবস্ত্রহীন মানুষজনকে দেখা যায় যে তারা কীভাবে, কেমন করে কষ্টে রাত যাপন করছে। শীত নিবারণ করার সম্বলটুকুও যাদের নেই তাদের পাশে কম্বল ও শীতবস্ত্র দিয়ে দাঁড়ানোর চেষ্টা করি। “ক্ষুদ্র সামর্থ্য নিয়ে মানুষের সঙ্গে এইভাবে থাকাটা আমাদের কাছে ভীষণ আনন্দের।এতেই আমরা খুশি।”




error: Content is protected !!