নীলফামারীতে আইনজীবীদের ৩ দিনব্যাপী কর্মশালা।

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

এ জি মুন্না / নীলফামারীঃ
নবীন আইনজীবীদের পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নীলফামারী জেলা আইনজীবী সমিতির আয়োজনে প্রথমবারেরমতো তিনদিন ব্যাপী কর্মশালা উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) বেলা ৩টায় জেলা আইনজীবী সমিতির ভবনে এই কর্মশালার উদ্বোধন করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী আব্দুল ওয়াহাব চৌধুরী।

কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মমতাজুল হক ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন সাধারণ সম্পাদক এ্যাড. আলফারুক আব্দুল লতীফ।

এসময় উপস্থিত ছিলেন-এ্যাড. আবু মোঃ সোয়েম, রাজীব মাহমুদ, জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক এ্যাড. আল-মাসুদ চৌধুরী, কোষাধক্ষ্য এ্যাড. এ.টি.এম ফেরদৌস আলম, জেলা আইনজীবী সমিতির লাইব্রেরী বিষয়ক সম্পাদক এ্যাড. গোলাম মোস্তফা সজীব প্রমুখ।

জানতে চাইলে কর্মশালা আয়োজক কমিটির সদস্য সচিব ও জেলা আইনজীবী সমিতির লাইব্রেরী বিষয়ক সম্পাদক এ্যাড. গোলাম মোস্তফা সজীব বলেন, জেলা আইনজীবী সমিতির আয়োজনেনবীন আইনজীবীদের পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যেএই প্রথমতিনদিন ব্যাপী কর্মশালা আয়োজন করা হয়েছে। আজকে কর্মশালার উদ্বোধন হলো এবং আগামী ৩ মার্চ কর্মশালার সমাপনি অনুষ্ঠিত হবে।

এই কর্মশালায় ৬০ জন নবীন আইনজীবি অংশগ্রহণ করেন। তিন ব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন-আইনজীবী মোঃ আলীম উদ্দিন বসুনিয়া, আলহাজ্ব মোঃ শাহজাহান আলী, বাবু তুষার কান্তি রায়, আবু আহম্মেদ নুরল জাকী, এস.এম হারেজ মর্তুজা বাবুল,আজাহারুল ইসলাম, সামসুদ্দিন সরকার, আবু মোঃ সোয়েম ও রাজীব মাহমুদ।




error: Content is protected !!