সিলেটস্থ তাহিরপুর সমিতির উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

সিলেটস্থ তাহিরপুর সমিতির উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

তাহিরপুর সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ তারা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন শান্ত এবং সাংগঠনিক সম্পাদক ফখর উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু বাবুল চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তাহিরপুর সমিতি সিলেটের সাবেক সভাপতি এডভোকেট আলী হায়দার, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমীর রেজা, তাহিরপুর সমিতি সিলেটের সহ-সভাপতি আফিয়া বেগম আফন্দি, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ ইয়াহিয়া মজুমদার, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক নারজেল হোসেন, অর্থ সম্পাদক দিলোয়ার হোসেন (১), দেলোয়ায় হোসেন (২), সহ- প্রচার সম্পাদক, কার্য কমিটির সদস্য আবুল কাশেম, মোহাম্মদ আলমসহ সিলেটস্থ তাহিরপুর বসবাসরত জনগণ উপস্থিত ছিলেন।




error: Content is protected !!