কলাপাড়ায় ৩০০ দু:স্থ ও অসহায় মানুষের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা এডভোকেট সোহাগের ঈদসামগ্রী বিতরণ ।।

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, মে ১, ২০২২

রাসেল কবির মুরাদ,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ
কলাপাড়ায় প্রতিবন্ধি, অসহায়, দু:স্থ ও ছিন্নমূল মানুষের হাতে ঈদ উপহার তুলে দিয়েছে আওয়ামী যুবলীগ। রবিবার দুপুর ১২টায় পৌরশহরের মুক্তিযোদ্ধা মিলানায়তনে প্রায় ৩০০ মানুষের মাঝে এসব খাদ্য উপকরণ বিতরণ করেন কেদ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শামিম আল-সাইফুল সোহাগ। এছাড়াও উপস্থিত অনেক অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করেন তিনি ।

এসময় বিতরণ কালে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট, কলাপাড়া প্রসক্লাবের সাবেক যুগ্ন-সম্পাদক অমল মূখার্জী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ মো: যুবরাজ, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া রিপার্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, ,যুবলীগ নেতা অ্যাড. সুমন, মিজানুর রহমান, সোহাগসহ উপজেলা ও পৌর যুবলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড: শামিম আল-সাইফুল সোহাগ সাংবাদিকদের জানান, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে অসহায় ও দু:স্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে এবং ভবিষ্যতেও যুবলীগের এই কার্যক্রম অব্যাহত থাকব।




error: Content is protected !!