উখিয়ায় সাড়ে চার কোটি টাকার ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

ওসমান আল হুমাম, কক্সবাজার জেলা প্রতিনিধি।
সোমবার সকালে ৩৪ বিজিবির রেজু আমতলী বিওপির সদস্যরা সদস্যরা কক্সবাজারের উখিয়ায় রাজাপালং ইউনিয়নের তুলাতলী জলিলের গোদা নামক স্থানে অভিযান চালিয়ে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে । যার বাজারমূল্য সাড়ে চারনকোটি টাকা।

কক্সবাজার ৩৪ বিজিবির পরিচালক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, ৩৪ বিজিবির রেজু আমতলী বিওপির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে- কতিপয় ইয়াবা ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবার বড় একটি চালান নিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন তথ্যের ভিত্তিতে রেজুআমতলী বিওপির সদস্যরা রাজাপালং ইউনিয়নের তুলাতলী সীমান্তের জলিলের গোদা নামক স্থানে অবস্থান নেন।

ভোর ৫টার দিকে তুলাতলী থেকে কুতুপালংগামী একটি ইজিবাইকের যাত্রীদের আচরণ বিধি সন্দেহ হলে তল্লাশি করেন বিজিবি। এ সময় পাচারকারীরা একটি মরিচের বস্তা নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানায়, পরবর্তীতে বস্তার ভেতরে মরিচের মধ্যে অতি কৌশলে লুকানো রয়েছেল ১৫ কাড (প্রতি কাডে ১০ হাজার পিস হিসেবে এক লাখ ৫০ হাজার)

আটককৃতরা হলেন, উখিয়ার রাজাপালং ইউনিয়নের ডিগলিয়া গ্রামের মুহাম্মদ সৈয়দের ছেলে মুহাম্মদ শেখ আনোয়ার (২০), রত্নাপালং ইউনিয়নের করইবনিয়া গ্রামের হাকিম আলীর ছেলে মোঃ জোবায়ের (২০) ও নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের গর্জনবুনিয়া গ্রামের মো: আলীর ছেলে বাপ্পি (১৯)।

গ্রেফতারকৃত পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।




error: Content is protected !!