প্রধানমন্ত্রী হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই  বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল : এমপি শাওন

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২২
এনামুল হক রিংকু লালমোহন ভোলা প্রতিনিধিঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই  বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। বিগত দিনে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিল, তারা শুধু নিজেদের উন্নয়ন করেছে, দেশের কোনও উন্নয়ন করেনি।
বিশ্ব দরবারে এ দেশের সুনাম নষ্ট করেছে। জাতির পিতার সুযোগ্য কন্য দেশরত্ন শেখ হাসিনা যখনই রাষ্ট্রভার গ্রহণ করেছেন, তখনই দেশের ও দেশবাসীর ভাগ্যোন্নয়ন হয়েছে।
(১২ আগস্ট শুক্রবার) সকালে  ঢাকা থেকে লালমোহন
 উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে পৌঁছলে জনসমুদ্রে রূপান্তরিত হয় পড়ে  উপস্থিত নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক  বক্তব্যকালে এসব কথা বলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
এমপি শাওন আরও বলেন, এ দেশে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলসহ মেগা প্রকল্প গ্রহণ ও তা বাস্তবে রুপ দেয়া একমাত্র  প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব। তিনি রাষ্ট্র ক্ষমতায় আছেন বিধায় বাঙালি আজ বিশ্ব দরবারে মাথা উঁচু জাতি। তাই দেশ ও দেশের মানুষের উন্নয়নে শেখ হাসিনাকে বারবার রাষ্ট্র ক্ষমতায় আসীন করতে হবে।কারন প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনা আমলে  অবহেলিত জনপদ ভোলা এখন মিনি সিঙ্গাপুরে রুপান্তরিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ।



error: Content is protected !!