মুন্সীগঞ্জের সিরাজদিখানে অসহায় দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২২
হাবিব হাসান  মুন্সীগঞ্জ,
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১ টায় উপজেলার বয়রাগাদী ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে ২০২১-২০২২ অর্থবছরের উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় ৪৫ জন দরিদ্র নারীর মাঝে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়। প্রশিক্ষণ প্রাপ্ত দরিদ্র নারীদের স্বাবলম্বী করার লক্ষে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।
বয়রাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাবিবুর রহমান সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল আলম তানভীর। তিনি তার বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় দরিদ্রদের কিভাবে  স্বাবলম্বী করা যায় তার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন এবং মাদক বাল্যবিবাহ বন্ধ করতে হবে প্রত্যেক পরিবারের গার্ডিয়ান তার ছেলে কোথায় আছে কি করছে সেদিকে খেয়াল রাখতে হবে,
এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মো.সিরাজুল ইসলাম, ইউ.পি সদস্য আনোয়ার হোসেন, শেফালী বেগম, পারুল বেগম,তন্ময় ইসলাম স্বপন, মোঃ হান্নান মোল্লা, মোঃ ইয়াছিন শেখ, ওমর ফারুক তালুকদার, কাজী মোঃ মনির হোসেন, মো: জামাল উদ্দিন, মো: ইয়াছিন শেখ, মো: সোহাগ মৃধা, ছালমা বেগম, বয়রাগাদী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল তালুকদার প্রমুখ।



error: Content is protected !!