রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ২

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

 

মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ এলাকায় ইঞ্জিন চালিত নছিম ও পন্যবাহি ট্রাকের সংঘর্ষে  মঞ্জু মিয়া (৪০) নামে একজন মাছ ব্যবসায়ী নিহত এবং তার সাথে থাকা আরো ২ জন মাছ ব্যবসায়ী আহত হয়েছে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের বাণিবহ ইউনিয়নের কালিবাড়ী মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জু রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে।

নিহত মঞ্জুর বড় ভাই লুৎফর রহমান মিয়া জানিয়েছেন, বাণিবহ বাজারে মাছ বিক্রি করে নছিমনে অন্যান্য সহকর্মীদের নিয়ে বাড়ী ফিরছিলেন মঞ্জু। পথে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের কালিবাড়ী মোড় এলাকায় পৌছলেই একটি দ্রুতগতির পন্যবাহি ট্রাকের সাথে তাদের নছিমনের সংঘর্ষ হয়। এতে মঞ্জুসহ ৩ জন আহত হয়। আহতদের ওই সময়ই উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মঞ্জুর অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাণিবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফালী আক্তার জানিয়েছেন, ময়না তদন্তের পর বিকালে মঞ্জুর মরদেহ ফরিদপুর থেকে বাণিবহের গ্রামের বাড়ী আনা হয়।




error: Content is protected !!