ঊষা সমাজ কল্যাণ সংস্থার নিজ উদ্দ্যেগে কোটচাঁদপুরে অসহায় দুস্থ পরিবারের সেমি পাকা পায়খানা স্থাপন

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২০

মোঃ আশাদুল ভূঁইয়া, কোটচাঁদপুর (ঝিনাইদাহ) প্রতিনিধিঃ

ঝিনাইদাহ জেলা কোটচাঁদপুর উপজেলার ৪ নং বলুহর ইউনিয়নে ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে নানাভাবে ক্ষতিগ্রস্ত হয় অনেক পরিবার, অনেকের বাড়িঘর ও স্যানিটার পায়খানার ও ক্ষতি হয়, এতে করে অনেক পরিবার নানা সমস্যা পড়তে থাকে।
সামাজিকভাবে পরিবেশের ক্ষতির দিকে এগিয়ে যেতে থাকে।
এরমধ্যে বিভিন্ন সরকারি অনুদান ও মালিকানা প্রতিষ্ঠানের সহযোগিতা দেখে এবং তাদের কর্মকান্ডে উৎসাহিত হয়ে কোটচাঁদপুর ঊষা সমাজ কল্যাণ সংস্থা তার নিজ অর্থায়নে উক্ত ইউনিয়নের ২৫ টি অসহায় দুস্থ পরিবারের মাঝে সেমি পাকা স্যানিটার পায়খানা স্থাপন করে ওই সব পরিবারের মুখে হাসি ফুটান

উক্ত ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন এর সাথে কথা বললে তিনি ঊষা সমাজ কল্যান সংস্থা এর এমডি মোঃ হান্নান কে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।
তিনি আরও বলেন বর্তমান এই সমাজে আরও অনেক বিত্তবান মানুষ ও বিভিন্ন সামাজিক উন্নয়ন সংস্থা আছে, তারা যদি এভাবে দেশের দূর্দিনে মানুষের পাশে দাঁড়ায় তাহলে সকলের মুখে হাসি ফোটানো সম্ভব।

এ বিষয়ে কোটচাঁদপুর ঊষা সমাজ কল্যান সংস্থার এমডি মোঃ হান্নান সাহেবের সাথে কথা বললে,
তিনি জানান তাদের সংস্থার নিজ অর্থায়নে এভাবে আরও অনেক উন্নয়নমূলক কাজ করেছেন এবং ভবিষ্যতেও দেশের দূর্দিনে মানুষের পাশে সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দেবেন এবং তিনি অন্য সবার কাছে মানুষের কল্যানের স্বার্থে সাহায্যের হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন।।




error: Content is protected !!