মুন্সীগঞ্জের সিরাজদীখানে  প্রান গেলো কলেজ ছাত্র শাওনের

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধি,

সিরাজদীখানে দুই ভাইয়ের মারামারিতে প্রান গেলো কলেজ ছাত্র শাওন আহমেদের (১৭)  । গতকাল সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাওনের মৃত্যু হয় । শাওন উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার গ্রামের রবু মিয়ার পুত্র এবং বিক্রমপুর আদর্শ  কলেজের এইচ এস সির(হিসাব বিজ্ঞান) দ্বিতীয় বর্ষের ছাত্র ।

এর আগে গেলো শনিবার বিকালে বালুচর ইউনিয়নের খাসকান্দি চরের গাও এলাকার মৃত খেতমত আলীর দুই ছেলে আবুল হোসেন(৫৫) ও আমির হেসেনের মধ্যে মারামারি হলে কলেজ ছাত্র শাওন রাস্তা দিয়ে যাওয়ার সময় মাথায় ইটের আঘাত লাগলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । গতকাল রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয় ।

এলাকাবাসী ও বালুচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াসিম আহমেদ জানান,দীর্ঘদিন যাবৎ মৃত খেতমত আলীর দুই ছেলে আবুল হোসেন ও আমির হোসেনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে । সেই বিরোধে জেড় ধরে শনিবার দুই ভাইয়ের মধ্যে মারা মারি হয় ,কলেজ ছাত্র ওই পথে যাওয়ার পথে মাথায় ইটের আঘাত লাগলে গুরুতর আহত হয় । স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয় ।

বিক্রম আদর্শ কলেজের অধ্যক্ষ মো.ওয়াহেদুর রহমান বলেন,‘মৃত্যুর খবরটা শুনে খুবই খারাপ লাগছে ,খুব মেধাবী ছাত্র ছিল শাওন । আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং মৃতুর জন্য যারা দায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ প্রশাসনের প্রতি ।

সিরাজদিখান থানার ওসি এ কে এম মিজানুল হক বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলেটি মারা গেছে।  ভাইদের মধ্যে মারামারি হলে রাস্তা দিয়ে যাওয়ার পথে ইটের আঘাতে শাওন অসুস্থ হলে রবিবার সন্ধ্যায় মারা যায় । ঘটনাস্থলে আমাদের টিম আছে সঠিক তদন্ত করে আইনানুক ব্যবস্থা নিব




error: Content is protected !!