তাড়াইলে কমিউনিটি ক্লিনিক উদ্ভোধন তানিম বিল্লাহ

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
আজ শনিবার ২০-০৬-২০২০খ্রিষ্টাব্দ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা জাওয়ার ইউনয়নের দক্ষিণ ছনাটি ভূঁইয়া বাড়ী কমিউনিটি ক্লিনিক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শুভ উদ্ধোধন করা হয়েছে। শনিবার দুুুপুরে (২০ জুন ২০২০) তারিখে শুভ উদ্ভোধন করেন, কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টীর কু-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসেন, উপজেলা
স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান, উপজেলা সেনিটারি ইন্সফেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাওয়ার ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও প্রথম শ্রেণীর ঠিকাদার শরীফুল ইসলাম শরীফ,ক্লিনিকের জমি দাতা মহিউদ্দিন ভূঁইয়া,তাড়াইল উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ঠিকাদার গোলাম মস্তোফাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত ক্লিনিকের শুভ উদ্ধোধন হওয়ায় ছনাটি গ্রামের মানুষের মুখে ফুঁঠে উঠেছে এক রাশ হাঁসি। এলাকাবাসীর ভাষ্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী সেখ হাসিনার স্বাস্থ্য সেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার এক অনন্য দৃষ্টান্ত।




error: Content is protected !!