রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা, ভাংচুর, অর্থ লুট, থানায় অভিযোগ

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২
মোঃ রাসেল মোল্লা
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জের হরিনা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা, ভাংচুড়ও লুটপাট বলে চালিয়েছে অভিযোগ উঠেছে। গত ১৬/১১/২০২২ইং রোজ বুধবার সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় একদল সন্ত্রাসী, দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোঃ জয়নাল আবেদীন এর বাড়িতে এই হামলার ঘঠনা ঘটায়।
অভিযোগ থেকে জানা যায়, একই গ্রামের রুবেল(৩৫) খোরশেদ(৪০) মফিজুল,(৩৮) সর্ব পিতা- আলী হোসেন, মিল্লাত(২৮), পিতা জব্বার আলী, শাহিন(২৪) পিতা- বাছেক মিয়া, বাছেক(৫২), পিতা মৃত আবুল হোসেন, ও তানভির(২০) পিতা- জাহাঙ্গীরদ্বয় সহ আরো অজ্ঞাতনামা আসামী জোট বদ্বভাবে হাতে ধারালো দেশীয় বিভিন্ন অস্ত্র ও পিস্তল নিয়ে জয়নালের বাড়ীতে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে বাড়িতে থাকা একাধিক ব্যাক্তিকে প্রথমে বিভিন্নভাবে আঘাত করে রক্তাক্ত জখম করে জয়নাল ও তার ভাগিনা নাঈমের ঘরের আলমারী ভেঙ্গে নগদ প্রায় ১৪, ৫০,০০০/-(চৌদ্দ লাখ পঞ্চাশ হাজার) টাকা লুট করে নিয়ে যায়। তাছাড়া বাড়িতে থাকা ঘরসহ আসবাবপত্রের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধন করে। সন্ত্রাসীদের বাধা দিলে আত্নীয়সহ বাড়ীতে থাকা বেশ কয়েকজনকে রক্তাক্ত ও জখম করে। পরে তাদের আহত অবস্থায় স্থানীয় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার এস আই কাজল বর্মনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি ঘঠনাস্থল পরিদর্শন করেছি। ঘঠনার সত্যতা পেয়েছি। তবে স্থানীয় গন্যমান্য ও ইউপি সদস্য বিষয়টি স্থানীয় মিমাংশার চেষ্টা করছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



error: Content is protected !!