মুন্সীগঞ্জের শ্রীনগরে যাকাতের কাপড় বিতরনে বাধা অসহায়দের মাথায় হাত

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, মে ২৬, ২০২৪
হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধি,
মুন্সীগঞ্জের শ্রীনগরের পাটাভোগ ইউনিয়নের দক্ষিণ পাইকশা গ্রামের হাজী মোঃ লুৎফর রহমান প্রতি বছরের ন্যায় তিনি গরীব দুঃখী অসহায় প্রতিবন্ধী মানুষদের মাঝে যাকাতের উপহার থ্রি পিস, লুঙ্গি, শাড়ি কাপড়সহ নগদ অর্থ বিতরন করে থাকেন।
তারই ধারাবাহিকতায় এবার ও তিনি যাকাতের উপহার বিতরন করার তারিখ করেন ২৬ মে শনিবার, অসহায় মানুষদের মাঝে আগেই তিনি বিতরন সিলিপ দিয়ে সবাই কে তার নিজ বাড়িতে থাকতে বলেন।
বিতরনের দিন ২৬ মে শনিবার বিকেল ৫ টায় হাজী বাড়িতে আনুমানিক দেড়- থেকে দু হাজার অসহায় মানুষদের উপস্থিতি লক্ষ্য করা যায়, বিতরনের প্রস্তুুতী শুরু হলে তখন-ই হাজী লুৎফর রহমানের মুঠোফোনে কল আসলে তিনি সবার উদ্দেশ্যে বলেন, এসিল্যান্ড  মহোদয় আমাকে ফোন করে যাকাতের কাপড় বিতরনে বাধা দিলেন এই মুহূর্তে বিতরণ করা যাবে না বললেন, উপজেলা পরিষদ নির্বাচন চলছে তাই।
হাজী লুৎফর রহমান তার বক্তব্য বলেন আমি প্রতিবছরই এ সময় যাকাতের কাপড় বিতরন করে থাকি আজ নতুন নয় আমি তো কারো ভোট চেয়ে বিতরন করি না, এসব দোয়াত কলমের প্রাথীর কাম তিনি অভিযোগ করে বাধার সৃষ্টি করেছেন,আমার কোন সমস্যা নেই গরীবরা বঞ্চীত হলো, আমি নির্বাচনের পরে বিতরন করবো, সবাই আপনারা চলে যান, নির্বাচনের পরে তারিখ করে জানাবো আমার কিছু করার নাই।
এ সময় উপস্থিত ছিলেন এলাকার উইপি সদস্য সহ মহিলা ভাইস- চেয়ারম্যান প্রাথী রেহানা,ও গন্যমান্য ব্যক্তীবর্গ,অসহায গরীবরা বলেন আমরা অনেক আশা করে রোদ দিয়ে ঘাম জড়িয়ে যাকাতের কাপড় নিতে আসছি, হাজী সাহেব প্রতি বছর আমাদের যাকাত উপহার দিয়ে থাকেন।আমাদের এখন মাথায় হাত দিয়ে নিরাশ হয়ে চলে যেতে হচ্ছে, কাজ টা তারা ভালো করলো না।



error: Content is protected !!