করোনা উপসর্গ নিয়ে তাড়াইলের প্যাথলজি মালিকের মৃত্যু

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

তানিম বিল্লাহ, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে মাজহারুল হক রানা (৬৬) নামে এক প্যাথলজি মালিক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (২৮ জুন ২০২০) সকাল সোয়া ৮ টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মাজহারুল হক রানা কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা গ্রামের প্রয়াত মাওলানা আবদুল হামিদ বেলংকী এর ছেলে। তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটের বিপরীতে রানা প্যাথলজি নামে একটি প্যাথলজি ক্লিনিক চালাতেন মাজহারুল হক রানা।

গত শুক্রবার (২৬ জুন) রাত ৯টার দিকে জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি সেখানে ভর্তি হন। পরদিন শনিবার (২৭ জুন ২০২০) তার নমুনা সংগ্রহ করা হয়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা জিমি জানান, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় শনিবার (২৭ জুন) রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার (২৮ জুন) সকাল সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

করোনা উপসর্গ ছাড়াও তার ডায়াবেটিস ও হৃদরোগজনিত সমস্যা ছিল। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেলে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না, সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।




error: Content is protected !!