পাবনায় পুলিশের অভিযান ৫০ হাজার অবৈধ ও নকল স্ট্যাম্পযুক্ত সিগারেট আটক

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

আলাউদ্দিন হোসেন,পাবনা: পাবনার সাঁথিয়ায় অভিযান চালিয়ে ৫০ হাজার শলাকা অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যম্পযুক্ত সিগারেট আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। মঙ্গলবার দুপুরে সাঁথিয়া উপজেলার ছাতক বরাট এলাকা থেকে এই বিপুল পরিমান অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যম্পযুক্ত সিগারেট আটক করা হয়।
সুত্র জানায়, সাঁথিয়া উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলে মনমোহন কোম্পানীর আসান গোল্ড নামক অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যম্পযুক্ত সিগারেট পাওয়া গেছে। এ সব কোম্পানী সরকারি রাজস্ব ফাকি দিয়ে গত কয়েকদিন ধরে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে। তারই পরিপেক্ষিতে মঙ্গলবার সকালে সাথিয়া থানার দারোগা এসআই আজাদের নেতৃত্বে একদল পুলিশ সাঁথিয়া উপজেলার কাশীনাথপুর বাজারের বন্ধু ট্রের্ডাসে অভিযান চালিয়ে অল্প সংখ্যক অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যম্পযুক্ত সিগারেট আটক করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছাতক বরাট এলাকা থেকে ৫০ হাজার শলাকা অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যম্পযুক্ত সিগারেট আটক করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিগারেটের ডিলাররা পালিয়ে যায়। আটককৃত সিগারেটের মুল্যে প্রায় এক লক্ষ টাকা।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান সিগারেট আটকের সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই সব ব্যান্ডরোল বিহীন সিগারেটের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।




error: Content is protected !!