খুলনা মশিয়ালিতে প্রতিপক্ষের গুলিবিদ্ধ হয়ে পাঁচজন নিহত

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০

মোঃ ইউসুফ শেখ, খুলনা, প্রতিনিধিঃ

খুলনা ফুলতলা উপজেলার খানজাহান আলী থানাধীন মশিয়ালি গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মৃত হাসান প্রফেসরের ছেলে আলিম জুট মিল মজদুর ইউনিয়নের সহ-সাধারন সম্পাদক শেখ জাকারিয়া। তার ভাই খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাফরিন হাসানের নেতৃত্বে প্রতিপক্ষকে এলোপাতাড়ি গুলি করে, ঘটনা স্থালে দুইজন মৃত্যুবরণ করেন। ঘটনাকে কেন্দ্র করে আটরা গিলাতলা এলাকায় খুলনা-যশোর মহাসড়কে দফায়-দফায় বিক্ষোভ করেছে স্থানীয় বিক্ষুব্ধরা।

বিক্ষুব্ধরা রাত ১২টার দিকে আ’লীগ নেতা জাকারিয়া ও তার ভাই মিল্টনের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে । এর আগে তাদের বাড়িতে ভাঙচুর ও আগুন দেয় তারা। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। মশিয়ালীতে ঘটনাস্থল পরিদর্শনে ডিসি নর্থ মোল্লা জাহাঙ্গির হোসেন শুক্রবার বেলা ১২ টার দিকে যান এসময় (মোবাইলে) কেএমপি কমিশনার সাধারন জনগনের উদ্দেশ্যে বলেন ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে আইন হাতে তুলে না নিয়ে প্রশাসনকে সহযোগিতা করুন আরো জানান ঘটনার সাথে জড়িতদের আটক না করা পর্যন্ত পুলিশ ব্যারাকে ফিরবেনা।

এদিকে, নগর আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ বলেছেন, হত্যাকান্ডের ঘটনায় জড়িত জাকারিয়াকে থানা আ’লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত্ব, বৃহস্পিতবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে প্রতিপক্ষে গুলিবিদ্ধ হয়ে ঘটনা স্থালে দুইজন নিহত হন শেষ খবর পাওয়া পর্যন্ত আরো তিনজন সহ মোট পাচজন মৃত্যু বরণ করেছেন। এ নিয়ে খুলনার খানজাহান আলী থানাধীন মশিয়ালিতে সংঘর্ষে নিহতের সংখ্যা দাড়ালো ৫ জনে । নিহতরা হলেন শেখ নজরুল ইসলাম, গোলাম রসুল, সাইফুল, আফসার শেখ, এবং জিহাদ। জখম হয়েছেন অন্তত ৮ জন।

খানজাহান আলী থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, বিক্ষুব্ধরা আগুন দিয়েছিল। সাথে সাথে ফায়ার সার্ভিসের টীম এসে আগুন নিভিয়ে ফেলেছে। পরিস্থিতি সম্পুর্ণ শান্ত। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।




error: Content is protected !!