গোয়ালন্দে পানি বন্দী মানুষের পাশে দাড়িয়েছে আনসার সদস্যরা।।

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০

মিঠুন গোস্বামী রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার একাধিক ইউনিয়ন বন্যায় প্লাবিত হওয়াতে পানি বন্দী হয়ে পড়েছে হাজারো পরিবার। ফলে উক্ত উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম দুইটি ইউনিয়নের পানি বন্দী এলাকাবাসির পাশে দাড়িয়েছে গোয়ালন্দের আনসার সদস্যরা।

আজ ১৭ জুলাই শুক্রবার দেবগ্রাম ইউনিয়ন সহ বন্যা কবলিত মানুষের কাজে সার্বিক ভাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান জনাব,আসাদুজ্জামান চৌধুরী আসাদ। তিনি বলেন, গোয়ালন্দে বন্যাকবলিত এলাকাগুলোতে আনসার বাহিনীর সদস্যদের এই মহতী কাজ প্রশংসার যোগ্য। আমি তাদের এই মানবিক কাজে সাফল্য কামনা করি।

এর আগে রাজবাড়ী জেলা কমাড্যান্ট আনসার ও ভিডিপি মোঃ রাশেদুজ্জমান রাশেদ, এর নির্দেশক্রমে গোয়ালন্দ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার ইমদাদুল হক একটি টিমের মাধ্যমে বন্যাকবলিত এলাকায় মানুষের পাশে গিয়ে থেকে নিরলস ভাবে সহযোগীতা করে যাচ্ছে বলে জানা যায়।

রাজবাড়ী আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট রাশেদুজ্জামান রাশেদ জানান, গোয়ালন্দ উপজেলায় দুটি ইউনিয়নের বন্যাপ্লাবিত লোকজনের কাজে সহযোগীতা করার জন্য উপজেলা আনসার অফিসে ২০ সদস্যের ২ টি কুইক রেসপন্স টিম রেডি রয়েছে, যে কোন সময় বানভাসি অসহায় মানুষের পাশে তারা থাকার জন্য সর্বদা প্রস্তুুত রয়েছে। তিনি আরো বলেন প্রত্যেক ইউনিয়নে যে সকল আনসার সদস্যরা রয়েছে তারাও সর্বদা বন্যাকবলিত মানুষের পাশে থাকবে।

গোয়ালন্দ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার ইমদাদুল হক বলেন, বন্যাকবলিত অসহায় মানুষের পাশে গোয়ালন্দ আনসার বাহিনী সব সময় থাকবে এবং এই বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের ঘরবাড়ী সরানো,ভেঙ্গে অন্য জায়গায় সরিয়ে নেয়া সহ তাদের সাহায্য মূলক কাজে আমরা সব সর্বদা নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ্। তিনি আরো বলেন,আমাদের এই মানবিক কাজ বন্যাপরবর্তি সময়েও অব্যহত থাকবে।




error: Content is protected !!