ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ
আত্মত্যাগের বার্তা নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম সকল মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

ওসি মমিনুল ইসলাম এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদ আমাদের সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও আনন্দ। পবিত্র ঈদুল আযহার মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক করিমগঞ্জবাসী সহ সকল নাগরিকের জীবন। ঈদ মানব জাতির মধ্যে দীর্ঘ স্থায়ী সামাজিক সম্প্রীতি, সাম্য, চেতনা এবং মহা মিলনের বার্তা নিয়ে আসবে বিশ্বজনের দ্বারপ্রান্তে এই কামনায়
সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা অন্তরের অন্তস্তল থেকে সকলের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি। পবিত্র ঈদুল আযহায় আমরা এই কামনা করি ঈদের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

অন্যদিকে তিনি বলেন থানা পুলিশ করিমগঞ্জ উপজেলা বাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছে। কোরবানির পশু জবাই এবং আবর্জনা তাৎক্ষণিকভাবে অপসারণ করে পরিবেশ দূষণ মুক্ত রাখতে সকলের প্রতি তিনি আহবান জানিয়েছেন।




error: Content is protected !!