২০২৪-২৫ অর্থ বছরের হাকিমপুর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, জুন ২৮, ২০২৪
রবিউল ইসলাম সুইট, হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌরসভার চলতি ২০২৪-২৫ অর্থবছরের ২৬ তম উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
শুক্রবার সাড়ে ৪ টায় হাকিমপুর (হিলি) পৌরসভার সভাকক্ষে পৌর মেয়র জামিল হোসেন চলন্ত  সাধারন সংস্থাপন, শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলা, জনস্বাস্থ্য, পরিবেশ ও বর্জ্য ব্যবস্থাপনা, দূর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী ত্রানসহ জনগণের সেবার মান বাড়ানোর লক্ষ্যে মোট ৩৯ কোটি ৫৩ লাখ ৯৭ হাজার ৩৩৬ টাকার এ বাজেট ঘোষণা করেন তিনি।
পৌর বাজেটে চলতি অর্থবছরের জন্য রাজস্ব আয় ধরা হয়েছে ২ কোটি ৩ লাখ ৫৯ হাজার ২১২ টাকা। বিভিন্ন সংস্থা থেকে উন্নয়ন বাবদ আয় ধরা হয়েছে ৩৭ কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১২৪ টাকা। বাজেটে রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২  কোটি ১ লাখ ৯৮ হাজার ৪৭৪ টাকা। এর মধ্যে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য ব্যয় ধরা হয়েছে ৩৭ কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১২৪  টাকা। আর রাজস্ব স্থিতি থাকবে ১ কোটি ৬০ হাজার ৭৩৮ টাকা।
পৌর মেয়র জামিল হোসেন চলন্তের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম, কাউন্সিলর দুলাল হোসেন, কাউন্সিলর বাবুল হোসেন, কাউন্সিলর শামীম সরদার, কাউন্সিলর ফারুক মল্লিক, কাউন্সিলর রতন চন্দ্র, মহিলা কাউন্সিলর ইয়াসমিন সরকার চায়না, মহিলা কাউন্সিলর মোছা সেতু, মহিলা কাউন্সিলর উম্মে কুলছুমসহ অনেকে উপস্থিত ছিলেন।



error: Content is protected !!