সুজানগর উপজেলার ইউনিয়নগুলোতে রাস্তার বেহাল দশা

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

আলাউদ্দিন হোসেন,পাবনা:
সুজানগর উপজেলায় ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা রয়েছে। ১০টি ইউনিয়নের মধ্যে হাটখালী, মানিকহাট, সাগরকান্দি, রানীনগর, দুলাই, ভায়না, আহম্মাদপুর ও তাঁতিবন্ধ মোট ৮টি ইউনিয়ন এর মাঝে অবস্থান করছে বিশাল গাজনার বিল।
অবহেলিত বেহাল রাস্তা গুলোর মধ্যে উল্লেখযোগ্য নাজিরগঞ্জ ফেরি ঘাট থেকে রানীনগর বাজার , হাটখালী রাসেলের মোড় থেকে বোনকোলা শাহী রোড, মানিকহাট, বোনকোলা, উলাট খয়রান সাগরকান্দি ও আহম্মাদপুর।
দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে মনে হলেও সুজানগর এলাকার রাস্তার কোন উন্নয়ন হয় নাই। ফসল ঘরে তুলতে বা হাটবাজার জাইতে কাঁচা রাস্তার কারণে অতিরিক্ত খরচ বহন করায়, কৃষক তাদের লাভের হিসাব বাদ দিয়ে লচের হিসাব গুনতে থাকে।
হাটখালী ইউনিয়নের যুব সমাজের অতি জনপ্রিয় সমাজসেবক ওমর ফারুক বিশ্বাস এর উদ্দোগে শিল্পপতি আহম্মেদ ফিরোজ খাঁনের অর্থায়নে নাজিরগঞ্জ বাসস্টান্ড থেকে বাদাই ব্রিজ এবং নূরুদ্দিনপুর থেকে সৈয়দপুর পর্যন্ত রাস্তার বেহাল দশার কিছুটা উন্নতি করেছে হাটখালী ইউনিয়ন যুবসমাজ। এবং জনগনের চলাচলের একটা ব্যবস্থা করায় হাটখালী ইউয়িনের চেয়ারম্যান ও সাধারণ জনগন যুব সমাজকে ধন্যবাদ জানিয়েছেন। উল্লেক্ষ্য এই রাস্তা বিগত ৭(সাত) বছর ধরে মানুষের চলাচলের অযগ্য ছিল। তা কিছুটা চলাচলের যোগ্য হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছে সুজানগর উপজেলার ভুক্তভোগি সাধারণজনগণ।




error: Content is protected !!