কোটচাঁদপুরে ৯ মাসের অর্ককে বাঁচাতে লাগবে ৯ লাখ টাকা, অসহায় পিতা-মাতার সাহায্য আবেদন

প্রকাশিত: ১:০৩ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২০

মোঃ আসাদুল ভূঁইয়া, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

৯ মাসের অর্ককে বাঁচাতে প্রয়োজন ৯ লক্ষ টাকা।
এতটাকা খরচ করার সাধ্য নেই অসহায় পিতা-মাতার। তাই অর্ককে বাঁচাতে সবার সহযোগীতা কামনা করছেন তারা।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারেনা। ও বন্ধু মানুষ মানুষের জন্য, আসুন আমরা সকলে যে যার অবস্থান থেকে যতটুকু পারি সহায়তার হাত বাড়িয়ে দেই ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর এলাকার নয় মাস বয়সের অবুঝ শিশু অর্ককে বাঁচাতে।
অর্ককে বাঁচাতে সবার কাছে সাহায্য চেয়েছে তার অসহায় বাবা-মা।

অর্কের জন্মের ১০ দিন পর ঠান্ডা লাগলে তাকে ডাক্তার কাছে নিয়ে যায় তার বাবা-মা।
কিন্তু ওর যে শুধু ঠান্ডাই লাগেনি, হয়েছে মারাত্মক কিছু।
অর্ক’র বাবা বলেন
ডাক্তার যখন বললেন ওর ঠান্ডা লাগেনি ওর বুকে অন্য রকম একটা শব্দ হচ্ছে। একথা শোনার পর আমি ভয় পেয়ে যাই, দেরি না করে বাচ্চাকে নিয়ে ঝিনাইদহের বিশেষ শিশু বিশেষজ্ঞের কাছে, ডাক্তার সাহেব বাঁচ্চাকে দেখে কিছু পরীক্ষা দিলেন, বললেন, বাচ্চার বুকে কোন সমস্যা নেই, ওর নিউমোনিয়া হয়েছে। পরে ১৫ দিন ভর্তি রাখলাম হাসপাতালে কিন্তু সেখানের চিকিৎসায় কোন উন্নতি হলোনা। পরে ডাক্তার সাহেবকে আমার বাচ্চার বুক পরীক্ষা করার বিষয়ে বললে তিনি কোন কেয়ার করলেন না। অর্কর বাবা আরো বলেন, ঐদিন আমি হাসপাতাল থেকে বাচ্চাকে রিলিজ করিয়ে নিয়ে আরেক ডাক্তার দেখালাম, ডাক্তার ECO টেস্ট করলো, ধরা পড়ল হার্ট ছিদ্র। পরে ঢাকায় পিজি হাসপাতালে নিয়ে গেলাম, ওখানে পরীক্ষা করালাম, ওরাও বললো হার্ট ছিদ্র, ফুসফুসের ভাল্প ছিদ্র। সেখানের যে ডাক্টারকে দেখালাম তিনি ব্যাঙ্গালোর নিয়ে যাওয়ার পরামর্শ দিলেন।
তারপরও মন না মানায় শিশু হার্ট ফাউন্ডেশনে নিয়ে গিয়ে আবারো পরীক্ষা করালাম, সেখানেও টেষ্ট রিপোর্ট এর একই ফলাফল, পরে হতাশ হয়ে বাচ্চা নিয়ে বাড়ি ফিরে আসলাম। তিনি আরো বলেন, আমরা পাসপোর্ট, ভিসা করে বাচ্চা নিয়ে চলে গেলাম ইন্ডিয়ার ব্যাঙ্গালোর। ওখানে নারায়ণ হাসপাতালে ডাক্তার দেবী প্রসাদ শেঠি স্যারের তত্বাবধানে পরীক্ষা-নিরিক্ষার পর ডাক্টার দেবী প্রসাদ শেঠি স্যার বললেন, বয়স ৬ থেকে ৯ মাসের ভিতর অপারেশন করা লাগবে, অপারেশনের খরচ হবে প্রায় ৮ থেকে ৯ লক্ষ টাকা।

এত টাকা খরচের সাধ্য না থাকায় বাচ্চাকে নিয়ে দেশে ফিরে আসেন অর্ক’র বাবা

অর্ক’র পিতা এম এম ওয়াহিদুর রহমান এর জাতীয় পরিচয়পত্র নং ৫৫০২৮৯২৪৮১.
মোবাইল নং- ০১৭৩৯-২৪৩৩০৯.

সহয়তা পাঠানোর বিকাশ নং- ০১৭৩৯-২৪৩৩০৯.(রোগীর বাবার পার্সোনাল বিকাশ নাম্বার), ০১৭৩৯-২৪৩৩০৯
রোগীর দাদি বিকাশ নম্বর : ০১৮৫৬-৩৬০০৭৪
রকেট : ০১৯১১-৯২২৭৩১৬.(রোগীর মামার নাম্বার)

অর্ক’র দাদার ব্যাংক একাউন্টঃ একাউন্ট নামঃ মোঃ আহসান হাবীব একাউন্ট নং-২৪১১৭০১০১০১৭০ সোনালী ব্যাংক, শাখাঃ কোটচাঁদপুর, ঝিনাইদহ

সকল মানবতাপ্রেমী ভাইবোন, বন্ধু, আত্মীয় স্বজন সহ প্রবাসীদের কাছে আকুল আবেদন, আপনারা নিজ নিজ অবস্থান থেকে শিশু অর্ককে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। প্রয়োজনে সঠিক তথ্য যাচাই করে সাহায্যের অর্থ প্রেরণ করুন।

আসুন যারা সামর্থ্যবান আছি তারা,
অর্ককে বাঁচাতে এগিয়ে আসি।




error: Content is protected !!