বাংলাদেশ রিপোর্টার এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার নব নির্বাচিত কমিটি কে, “দৈনিক অপরাধ” পরিবারের শুভেচ্ছা

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

অপরাধ ডেস্কঃ
বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার কার্যকরী কমিটি গঠনকল্পে এক সভা কাজীর দেউড়িস্থ এ্যাপোলো কমপ্লেক্স কার্যালয়ে বর্তমান সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাবরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন বর্তমান সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম শিমুল । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রিপোর্টার এসোসিয়েশন কার্যনির্বাহী কমিটির মহাসচিব আ,ফ,ম,বোরহান। সভায় নিন্মোক্ত সদস্যদের নিয়ে সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম জেলা কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন মোঃ আবু বক্কর ছিদ্দিক (আজকের পত্রিকা)সহ-সভাপতি মিলন কান্তি দে (সময়ের আলো)সাধারণ সম্পাদক আসলাম পারভেজ (দৈনিক ইনকিলাব ও চট্টগ্রাম মঞ্চ) সহ-সাধারণ সম্পাদক শাকিল আরাফাত (নতুন বাংলা) সাংগঠনিক সম্পাদক একরামুল কাইছার (নব কণ্ঠ)অর্থ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন চৌধুরী ( আজকের চট্টগ্রাম)কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আরিফ চৌধুরী, মোহাম্মদ রায়হান সিকদার, মোহাম্মদ কামাল উদ্দিন হোসেন।
দেশের অন্যতম জমবহুল অন-লাইন সংবাদ মাধ্যম দৈনিক অপরাধ পত্রিকার হাঠাজারী প্রতিনিধি জনাব আসলাম ফারভেজ নব নির্বাচিত কমিটিতে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দৈনিক অপরাধ পরিবারের পক্ষ থেকে প্রিয় প্রতিনিধি আসলাম পারভেজ কে অভীনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক অপরাধ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ এম এ আর মাসুক, বার্তা বিভাগের সকল কলাকৌশলী, দৈনিক
অপরাধ পত্রিকায় জরিত দেশের সকল সাংবাদিক লেখক, ও গুনিজনেরা পত্রিকার সম্পাদক আশা প্রকাশ করেন, জনাব আসলাম ফারভেজ এই মহান দ্বায়িত্বে থেকে চট্টগ্রাম বাসীর সত্য প্রকাশে সকল খবরা খবর আন্তরিকতার সহিত প্রকাশ করে দেশ সেবায় এগিয়ে যাবেন।




error: Content is protected !!