ভেড়ামারা উপজেলার ৫ নং ধরমপুর ইউনিয়নের বার্ষিক উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত। ২ কোটি ৭ লক্ষ ৫২ হাজার টাকার বাজেট ঘোষনা।

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, মে ২৮, ২০২১

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ৫ নম্বর ধরমপুর ইউনিয়ন পরিষদের বার্ষিক উন্মুক্ত বাজেট সভা বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে চেয়ারম্যান ও উক্ত ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাবুল আলম লালু এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

বাজেট অধিবেশনে ২০২১-২০২২ অর্থবছরের জন্য ২ কোটি ৭ লাখ ৫২ হাজার টাকার বাজেট পেশ করা হয়। বাজেট অধিবেশনের শুরুতেই সম্প্রতি শাহাদত বরণকারী ইউপি সদস্য অারিফুজ্জামান ঝন্টু’র শোক প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। মরহুমের বিদেহী অাত্মার মাগফিরাত কামনা উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত উন্মুক্ত সভায় ভেড়ামারা উপজেলা অাওয়ামীলীগের সাবেক সভাপতি অাওরঙ্গজেব সেলিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সাবেক মেম্বার অানোয়ার অালী ও সমাজসেবক খলিলুর রহমান বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ইউপি মেম্বার সেলিম হোসেন, ফজলুল হক মেম্বার , জিয়া মেম্বার (৩ নম্বর ওয়ার্ড), জিয়া মেম্বার (৪ নম্বর ওয়ার্ড) সাদ অাহাম্মেদ মেম্বার , নজরুল মেম্বার, হাসেম মেম্বার ও জাকির মেম্বার বক্তব্য রাখেন। অধিবেশনে এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অধিবেশন শেষে সমবেত অামন্ত্রিত অতিথিদের সম্মানে শেখ রাসেল শিশু পার্কে মধ্যান্হ ভোজের অায়োজন করে ইউনিয়ন পরিষদের পরিষদবর্গ।

সভায় প্রস্তাবিত বাজেটের উপর বক্তৃতাকালে বক্তারা চেয়ারম্যান শাহাবুল আলম লালুর স্বচ্ছতা জবাবদিহিতা ও অান্তরিকতাপূর্ণ জনসেবা ও সুদুরপ্রসারি পরিকল্পনার ভূয়সী প্রশংসা করেন।




error: Content is protected !!