মালয়েশিয়ায় আওয়ামী লীগ নেতা অহিদুর রহমান   দ্বিতীয়বার সিআইপি নির্বাচিত হলেন

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২৩
হাবিব হাসান মালয়েশিয়া প্রতিনিধি,
প্রবাসের মাটিতে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে দ্বিতীয়বারের মতো (সিআইপি) নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক, ও মালয়েশিয়ায় বাংলাদেশ  প্রতিষ্ঠান সি মিলেনিয়াম ট্রেড (এম) এসডিএন বিএচডির চেয়ারম্যান  মো. অহিদুর রহমান অহিদ।
গত (২২ নভেম্বর) প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ২০২১ সালের জন্য তিনটি আলাদা ক্যাটাগরিতে নির্বাচিত এনআরবি-সিআইপি তালিকা প্রকাশ করা হয়। অহিদুর রহমান মালয়েশিয়ায়
 শিল্পক্ষেত্রে সরাসরি বিনিয়োগকারী  বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী বাংলাদেশি পণ্যের আমদানিকারক অনিবাসী বাংলাদেশি ক্যাটাগরিতে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে (সিআইপি)   নির্বাচিত হয়েছেন।
 কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার রায়কোট মাহিনি বাজারের কুকুরখীল গ্রামে তার বাড়ি, করোনাকালে বাংলাদেশ ও মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের পাশে থেকে বেশ প্রশংসা কুড়িয়েছেন, তিনি বলেন মানুষের সেবাই তার জীবনের ব্রত। কোনো প্রতিদান ছাড়াই তিনি দেশের ও প্রবাসের মানুষের সেবা করে যেতে চান।
 ‘সিআইপি অহিদুর রহমান নিঃস্বার্থভাবে দেশ ও মানুষের সেবা করে যাচ্ছেন। রাজনীতির অঙ্গনেও তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় প্রবাসী দিবস ২০২৩ উদযাপন অনুষ্ঠানে নির্বাচিত সিআইপিদের মধ্যে সম্মাননা ও সিআইপি কার্ড দেয়া হবে বলে জানা গেছে।



error: Content is protected !!