স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশনের উদ্যোগে দেবিদ্বারে বেদে সম্প্রদায়ের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

মো.আরিফুল ইসলাম,দেবিদ্বার।
করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দেবিদ্বার পৌরসভার বারেরা,সাইচর,গুনাইঘরসহ প্রায় ৪৫ টি বেদে সম্প্রদায় পরিবারের মধ্যে স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশন থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়

শনিবার বিকালে স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশন’র সভাপতি ইকবাল হোসেন রুবেলের নেতৃত্বে বেদে সম্প্রদায়ের ঘরে এ খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়।
জানা গেছে,দেবিদ্বার উপজেলায় বসবাসরত ৪৫ টি বেদে পরিবারকে ১৫ কেজি চাল,৫ কেজি তেল, ৪টা সেমাই ১টা দুধ,১কেজি চিনি,কিসমিস দেওয়া হয়। এসময় ফাউন্ডেশনের সভাপতি ইকবাল হোসেন রুবেল বলেন, আমরা উপজেলার অসহায় দরিদ্র ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য বিতরণ করে আসছি। এখানে আজ ৪৫ টি বেদে পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হলো।

এসময় আরও উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশন’র অর্থ বিষয়ক সম্পাদক সাংবাদিক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক সাংবাদিক শাহীন আলম, সমন, সাব্বির প্রমুখ।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেবিদ্বার উপজেলা প্রশাসন দেবিদ্বারকে হটস্পট হিসেবে ঘোষণা করে এবং জনসাধারণের প্রয়োজন ব্যতিত অযথা গুড়াফেড়া নিষেধাজ্ঞা আরোপ করে। উপজেলার প্রতিটি এলাকায় নিত্য প্রয়োজনীয় জিনিশপত্রের দোকান ব্যতিত সব দোকান বন্ধ রয়েছে। ফলে গত একমাস ধরে এসব বেদে সম্প্রদায় কর্মহীন হয়ে পড়েন।




error: Content is protected !!