ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে খুলনা ফুড ব্যাংক এবং খুলনা ব্লাড ব্যাংকের খাবার বিতরণ

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মে ২৬, ২০২০

মোঃ রায়হান আলী,খুলনা ব্যুরো প্রধানঃ-

খুলনার দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়নে আজ (২৬ মে) মঙ্গলবার ঘুর্ণিঝড় অাম্পানে ক্ষতিগ্রস্ত কালাবগী,নলিয়ান এবং গুনারীর প্রায় ৪০০ পরিবারের মাঝে খুলনা ফুড ব্যাংক এবং খুলনা ব্লাড ব্যাংকের পক্ষ থেকে শুকনা খাবার বিতরণ করে শিশুদের জন্য আমরা সংগঠন।
উক্ত বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন খুলনা ফুড ব্যাংক এবং খুলনা ব্লাড ব্যাংকের সভাপতি সালেহউদ্দিন সবুজ।এসময় আরো উপস্হিত ছিলেন খুলনা ফুড ব্যাংক এবং খুলনা ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক সৌরভ গাইন,নুরনবী আকন জুয়েল, স্বাধীন, রাজু শিশুদের জন্য আমরা সংগঠনের বেলাল হোসেন, শেখ ফারুক,শামিনুর রহমান,রুবেল ফকির সহ দুটি সংগঠন গুলোর স্বেচ্ছাসেবী বৃন্দ।
এসময় কালাবগী ঝুলন্ত পাড়া, কালাবগী ফকির কোনা,নলিয়ান এবং গুণারীতে উক্ত শুকনা খাবার বিতরণ করা হয়। শুকনা খাবারে ছিলো চিড়া,মুড়ি,গুড়,টোস্ট, খাবার স্যালাইন ইত্যাদি।

উল্লেখ্য,খুলনা ফুড ব্যাংক এবং খুলনা ব্লাড ব্যাংক খুলনা জেলায় রক্তদান,চিকিৎসা সহায়তা,বিভিন্ন সময় (ঈদ,পুজা,দুর্যোগে) অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। এছাড়া দাকোপ উপজেলায় “শিশুদের জন্য আমরা” সংগঠনের পক্ষ থেকে ঈদ ও পুজায় ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ, রমজানে ইফতার বিতরণ,দুর্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ও কালাবগী ঝুলন্ত পাড়া এলাকায় আমাদের স্কুল নামে একটি স্কুল পরিচালনা করে আসছে।




error: Content is protected !!