পহেলা বৈশাখ উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২২

রবিউল ইসলাম সুইট, হিলি দিনাজপুর প্রতিনিধিঃ
পহেলা বৈশাখ এর আনন্দ ভাগাভাগি করে নিতে হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফকে) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় সীমান্তে ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শুন্য রেখায় দুই বাহিনীর মাঝে এই শুভেচ্ছা বিনিময় হয়।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোখলেছুর রহমান ভারতের বিএসএফ ১৮০ ব্যাটালিয়নের হিলি চেকপোট কমান্ডার ইন্সপেক্টর বাল কিষাণ এর হাতে মিষ্টি তুলে দিয়ে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। এসময় সেখানে চেকপোষ্ট কমান্ডার হেলাল উদ্দিন সহ দুই বাহিনীর সৈনিকেরা উপস্থিত ছিলেন।

সুবেদার মোখলেছুর রহমান জানান,আজ বাংলা নতুন বছর, এ উপলক্ষে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও দিনাজপুর সেক্টর কমান্ডারের পক্ষ থেকে ভারতের রায়গঞ্জ বিএসএফের ডিআইজি ও স্টাফ অফিসার ও ৬১ পতিরাম বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়ককে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।
তিনি জানান, সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দুই বাহিনী যেন সুষ্ঠুভাবে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে এজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিনগুলোতে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে বিজিবি-বিএসএফ। দীর্ঘদিন ধরে হিলি সীমান্তে এ রেওয়াজ চলে




error: Content is protected !!